ভিজিট

রবিবার, ১৬ অক্টোবর, ২০১১

ইন্টারনেট ব্রাউজারদের বস মান্ট্রা এর ন্যায় শক্তিশালী নতুন একটি ব্রাউজার(ইউজ করলেই বুঝতে পারবেন কি জিনিস)।

BROWSER
বর্তমানে ইন্টারনেট ব্যবহার করার জন্য অসংখ্য ব্রাউজার  রয়েছে।তবে সবগুলোই আমরা ব্যবহার করি না।যেসব ব্রাউজার  আমরা বেশী ব্যবহার করি সেগুলোর মধ্যে রয়েছে ইন্টারনেট এক্সপ্লোরার, মজিলা  ফায়ারফক্স,গুগল ক্রোমো. গুগল কামেটবার্ড,পালমোন,অপেরা,নেটস্কেপ নেভিগেটর,ফ্লকস,এভান্ট,ম্যাক্সথ্রোন ইত্যাদি।ইন্টারনেট  এক্সপ্লোরারের পর যে ব্রাউজারটি বেশী ব্যবহৃত হয়
সেটি হল মজিলা  ফায়ারফক্স।
হ্যাকাররা মান্ট্রা ব্রাউজার ব্যবহার করে থাকে। মান্ট্রা ব্রাউজারটি অতিরিক্ত কিছু সিকিউরিটি সেবা দিয়ে থাকে বলে এটি অনেকের কাছে পছন্দনীয় একটি ব্রাউজার।আমি নিজেও এটি ব্যবহার করতাম তবে এখন এই ধরনের অন্য একটি ব্রাউজার বর্তমানে ব্যবহার করছি।
যেহেতু এই মান্ট্রা ব্রাউজার সম্পর্কে এর আগেও টিউন করা প্রকাশিত হয়েছে তাই এ সম্পর্কে আমি আর নতুন কিছু বলব না।
মান্ট্রা ব্রাউজারের ন্যায় শক্তিশালী নতুন একটি ব্রাউজার বের হয়েছে যার নাম ইপিক(EPIC) ব্রাউজার।এই ব্রাউজারটি নতুন, শক্তিশালী, উন্নত সিকিউরিটি ব্যবস্থা ও দ্রুত পেজ লোড নিতে সক্ষম।
এর আগে মান্ট্রা ব্রাউজার সম্পর্কে যে টিউনটি করা প্রকাশিত হয়েছিল তাতে পোর্টেবল ভার্সনের লিঙ্ক দেওয়া ছিল।কিন্তু বাংলাদেশের ইন্টারনেটের যা অবস্থা তাতে পোর্টেবল ভার্সন (বড় সাইজ) ডাউনলোড করা কষ্টকর।তাই এখানে আমি কম সাইজের ইপিক(EPIC) ব্রাউজারের বেটা ভার্সন দিলাম।
এবার তালে মূল কথায় আসি।আজ আপনাদের সাথে ইপিক(EPIC) ব্রাউজারটি শেয়ার করছি।
ডাউনলোড করুন নিচের লিঙ্ক থেকে:

ইন্সটল পদ্ধতি অন্যান্য সফটওয়ারের মত।তাই স্কিনশর্ট দিলাম না।
ভাল লাগলে কমেন্ট করে উৎসাহিত করবেন।

1 টি মন্তব্য:

  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি ইন্সটাফরেক্স কোম্পানির পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি ১.৫ পিপস (১৫ ডলার স্ট্যান্ডার্ড মার্কেট লট থেকে) পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    এখনি আমাদের পার্টনার হয়ে যান এবং পেয়ে যান সকল তথ্য সরঞ্জাম আপনার ওয়েবসাইট এর জন্য অ্যাফিলিয়েট লিংক সহ। আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    উত্তরমুছুন